অতিবর্ষনের ফলে দিনাজপুরের পার্বতীপুরে ঘুমন্ত অবস্থায় দেয়াল চাপা পড়ে মা- বাবাসহ দুই শিশুপুত্র‘র মৃত্যু

প্রিয় দিনাজপুর বাংলাদেশ

শিমুল, দিনাজপুর জেলা প্রতিনিধি :

গত এক সপ্তাহের অতিবর্ষনের ফলে দিনাজপুরের পার্বতীপুরে নিজ শোবার ঘরে ঘুমন্ত অবস্থায় মাটির দেয়াল চাপা পড়ে একই পরিবারের চার সদস্যের মর্মান্তিক ভাবে মৃত্যু।

আজ রবিবার দিবাগত ভোর রাতের কোন একসময়ে র্পাবুতীপুর উপজেলার এক নিভৃত পল্লী পলাশবাড়ী ইউনিয়নের ঝাউপাড়া গ্রামে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় মৃত্যু ব্যক্তিরা হলেন মো: স্বপন (৩০), স্বপনের স্ত্রী সারজানা (২৫) ও তাদের দুই শিশুপুত্র মো: হোসাইন (৭) ও মো: হাসিবুর (৫)। মো: স্বপন পেশায় একজন ভ্যানচালক।

ঝাউপাড়া গ্রামের মনজুরুল ইসলাম মঞ্জু জানান- রোববার সকালে গ্রামের লোকজন গিয়ে দেখতে পায় স্বপন, স্ত্রী সারজান ও দুই শিশুপ্ত্রু হোসাইন ও হাসিনুর নিজ ঘরে মাটির দেয়ালের নিচে চাপা পড়ে রয়েছে। দ্রæত লোকজন মাটি সরিয়ে তাদের মৃত্যু অবস্থায় উদ্ধার করে। তারা একই বিছানায় শোয়া অবস্থায় ছিল। গতকাল শনিবার দিবা ও রাতে মুষলধারে বৃষ্টি হয়। এতে করে উপজেলার অনেক মাটির ঘরের দেয়াল ধ্বসে পড়ে।

এব্যাপারে পার্বুতীপুর থানা পুলিশের এসআই সোহেল রানা জানান,ঘটনার সংবাদ পেয়ে রবিবার সকালে ঘটনাস্থল থেকে একই পরিবারের ৪ জনের মৃতদেহ বুদ্ধার করা হয়েছে। উর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শ ক্রমে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *