উন্নতির দিকে আজিজুল হাকিমের অবস্থা

বিনোদন

বিনোদন ডেস্ক: অভিনেতা আজিজুল হাকিমের অবস্থা ক্রমশ উন্নতির দিকে। তার শরীরে অক্সিজেন গ্রহণের সক্ষমতা বেড়েছে। শনিবার (১৪ নভেম্বর) দুপুর নাগাদ এমনটাই জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

বেলা ১টার দিকে তিনি বলেন, ‘হাকিম ভাইকে এখন অক্সিজেন দেওয়া হচ্ছে ৪০% করে। বাকি ৬০ ভাগ তিনি নিজেই নিতে পারছেন। এটা অনেক পজিটিভ বিষয়।’

কর্তব্যরত চিকিৎসকরা এই নির্মাতাকে জানিয়েছেন, আজ শনিবার বিকাল নাগাদ আজিজুল হাকিমের সেন্স ফেরার প্রত্যাশা করছেন তারা (গতকাল বিকালে এ প্রতিবেদন লেখা পর্যন্ত সেন্স ফেরেনি)। ফুসফুসে পানি জমেছে। সেটার চিকিৎসাও চলছে।

এদিকে অভিনয়শিল্পী সংঘ’র সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম কর্তব্যরত চিকিৎসক মহিউদ্দিন-এর সাথে কথা বলেছেন। তিনি জানিয়েছেন, আজিজুল হাকিমের ফুসফুসে পানি জমেছে, প্রেশার লো এবং হালকা শ্বাসকষ্ট আছে। এসব জটিলতাগুলো দ্রুত নিয়ন্ত্রণের চেষ্টা করছেন তারা। নাসিম সবার কাছে দোয়া চেয়েছেন আজিজুল হামি ও তার পরিবারের জন্য।

এর আগে ১০ নভেম্বর নমুনা পরীক্ষায় আজিজুল হাকিমের সঙ্গে তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদওয়ান হাকিমেরও করোনা পজিটিভ ফল আসে। চিকিৎসকের পরামর্শে তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। ১২ নভেম্বর আজিজুল হাকিমের অবস্থার অবনতি ঘটলে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করানো হয়। নেওয়া হয় আইসিইউ হয়ে লাইফ সাপোর্টে।

নব্বই দশকের শুরুর দিকে মঞ্চনাটকের মধ্য দিয়ে অভিনয়ে যুক্ত হন আজিজুল হাকিম। পরবর্তীতে টিভি নাটক ও চলচ্চিত্রে কাজ করে দর্শকদের কাছে ব্যাপক পরিচিত পেয়েছেন এই অভিনেতা। নিয়মিত অভিনয় করছেন এখনও। তার সহধর্মিণী জিনাত হাকিম নিজেও একজন জনপ্রিয় নাট্যকার ও নির্মাতা। তাদের দুই সন্তান, মেয়ে নাযাহ হাকিম ও ছেলে মুহাইমিন রেদওয়ান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *