উপজেলা চেয়ারম্যানসহ কাহারোলে করোনায় একদিনে আক্রান্ত ৭

দেশজুড়ে প্রিয় দিনাজপুর

কাহারোল প্রতিনিধি

দিনাজপুরের কাহারোলে করোনা সচেতনতায় মানুষ দিন দিন বেশ উদাসীন হয়ে পড়ছে লক্ষ করা যাচ্ছে। চলাফেরায় সামাজি স্বাস্থ্যবিধি তে মানুষের মধ্যে তেমন সচেতনতা লক্ষ্য করা যায় না!
হাট-বাজার গুলিতে মাক্স না পরে স্বাস্থ্যবিধি না মেনে মানুষ উদাসীনভাবে চলাফেরা করতে দেখা যাচ্ছে। সামাজিক দূরত্ব স্বাস্থ্য সচেতনতা মানুষের মধ্যে দিন দিন রাস পাচ্ছে। কোভিড-১৯ শুরুতে মোকাবেলায় মানুষের মধ্যে যে সচেতনতা দেখা গেছে এখন আর তেমনটি দেখা যায় না।

হাট-বাজার গুলিতে কিছু সংখ্যক মানুষের মুখে মাস্ক দেখা গেলেও অধিকাংশ মানুষের মুখে মাস্ক দেখা যায়না। যার কারণে করোনার শুরুতে কাহারোলে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা কম থাকলেও এখন তা দিন দিন বেড়েই চলছে।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মালেক সরকার

কাহারোল উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা গতকাল ৫ আগস্ট পর্যন্ত মোট ৭১ জন, এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৩ জন, মৃত্যু ১ ও বর্তমানে ১৭ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন। কাহারোল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শফিউল আজম জানিয়েছেন।

গতকাল ৫ আগস্ট কাহারোলে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মালেক সরকার সহ এক দিনে ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন, এরমধ্যে আব্দুল মালেক সরকার সহ তার সহধর্মিনী ও সন্তান আরমান সরকার করোনায় আক্রান্ত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *