কাহারোলে এম. এস গোপাল ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলায় -এমপি গোপাল

খেলাধুলা

কাহারোল (দিনাজপুর) প্রধিনিধি: কাহারোলে এম. এস. গোপাল ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা সম্পন্ন হয়েছে। ২৮ ডিসেম্বর ২০২০ সোমবার কাহারোল উপজেলার ভাতগাও শিক্ষা নিকেতন মাঠ প্রাঙ্গণে এই চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।

চুড়ান্ত খেলায় রানীরবন্দর আইডিয়াল ক্লাব ০-২ হারিয়ে গোলে রামডুবি স্পোটিং ক্লাব বিজয়ী হয়।
চুড়ান্ত খেলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেন, মাদকের ভয়াল থাবা থেকে দুরে থাকতে হবে। মাদকদ্রব্য থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। মাদক শুধু নিজেকেই নয় একটি পরিবারকে ধবংস করে দিতে পারে। মরন ব্যাধি মাদক থেকে দুরে থাকতে লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হতে হবে। খেলাধুলাই পারে মাদকের কড়াল ছোবল থেকে শিক্ষার্থীদের দুরে রাখতে।

সভাপতিত্ব করেন সুন্দরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. শরীফ উদ্দীন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, কাহারোলা থানার ওসি মো. ফেরদৌস আলী।

বক্তব্য শেষে খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি প্রদান করেন প্রধান অতিথি সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। ট্রফি বিতরণ শেষে উভয় দলের সাথে গ্রুপ ছবিতে অংশনেন এমপি গোপালসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এসময় অন্যান্যদের মধ্যে সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মজিদুল ইসলাম, সাধারন সম্পাদক মো. হামিদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবুসহ বিভিন্ন ক্রীড়ামোদী মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন ধারাভাষ্যকার তফিকুল ইসলাম তপু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *