কাহারোলে বাংলাদেশ ন্যাজ্যারীণ মিশনের সহযোগিতায় বন্যার্থদের খাদ্য সামগ্রী বিতরণ করেন- এমপি গোপাল

প্রিয় দিনাজপুর

কাহারোল প্রতিনিধি:

আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় এসে কখনো শাসকের ভূমিকায় অবতীর্ণ হয়নি বরং মানুষের সেবক হিসেবে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেছেন, ‘মানবিক সহায়তা অব্যাহত রাখার মাধ্যমে বিগত সকল দুর্যোগে গরীব ও অসহায় মানুষের পাশে রয়েছে সরকার।’

৩ সেপ্টম্বর ২০২০ বৃহস্পতিবার কাহারোল উপজেলা পরিষদ চত্বরে বাংলাদেশ ন্যাজ্যারীণ মিশন (বিএনএম) এর বাস্তবায়নে ও জার্মান ডক্টরস এর সহযোগিতায় ‘বন্যার্থদের সহায়তায় খাদ্য সামগ্রী বিতরণ’ অনুষ্ঠানে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।

এমপি গোপাল আরো বলেন, ‘ভয়াবহ বন্যা ও করোনার মধ্যে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ঘরে বসে থাকেনি। মানুষের দ্বারে দ্বারে গিয়ে সহায়তা প্রদান করে যাচ্ছে। দুঃখের দিনে যারা জনগণের পাশে থাকে না তারা জনগণের প্রকৃত সেবক নয়,
প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় যে কোন দুর্যোগে ন্যাজারীন মিশন বীরগঞ্জ-কাহারোলের মানুষের পাশে দাড়িয়েছে। এ জন্য ন্যাজারীণ মিশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় ১ হাজার পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রত্যেক পরিবার পায় ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ লিটার তেল, ২টি সাবান, ১ কেজি ডিটার্জেন্ট পাউডার, ৫টি মাস্ক, ৫ প্যাকেট খাবার স্যালাইন, ১০ টি পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও ১টি ব্যাগ।

এসময় উপস্থিত ছিলেন, কালারোল উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল হাসান, কাহারোল থানার ওসি মনোঞ্জ কুমার, বাংলাদেশ ন্যাজ্যারীণ মিশন ডিএস (উত্তরবঙ্গের প্রধান) রেভারেন্ট জেমস বারই, প্রকল্প চেয়ারম্যান মি. দিলীপ রায়, জেলা এনসিএম কো অর্ডিনেটর মি. শুশম্বর সরকার, এলসিসি সদস্য মনি রায়, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *