কাহারোলে ৪২ তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের বিজ্ঞান মেলার সমাপনী অনুষ্ঠানে -এমপি গোপাল

প্রিয় দিনাজপুর

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার বিশেষজ্ঞদের অভিমত চীন থেকে করোনা মহামারির উৎপত্তি। সে ক্ষেত্রে নিজেদের ঘাড় থেকে দায় এড়ানোর জন্য চীন উৎপত্তিস্থল হিসেবে চিহ্নিত করবার অপচেষ্টা করছে বাংলাদেশ এবং ভারতকে। যা বন্ধুত্বসুলভ কূটনীতি বহির্ভূত। বাংলাদেশ করোনার উৎপত্তিস্থল হতে পারে না এই কারণে যে বাংলাদেশের কোন মানুষ ইঁদুর-বাঁদর খায় না।

৩০ নভেম্বর ২০২০ সোমবার কাহারোল উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে ৪২ তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের বিজ্ঞান মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, কাহারোল উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ শফিউল আজম।

এর আগে কাহারোল উপজেলা পরিষদ চত্বরে রেড ক্রিসেন্ট সোসইটি দিনাজপুর ইউনিট এর উদ্যোগে কোভিড-১৯ দুযোর্গে অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *