কাহারোল রামচন্দ্রপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রকাশ্য লটারির মাধ্যমে ভর্তি

প্রিয় দিনাজপুর

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের কাহারোল রামচন্দ্রপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রকাশ্যে আনুষ্ঠানিকভাবে ৬ষ্ঠ শ্রেণিতে লটারির মাধ্যমে শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।

১১ জানুয়ারি সোমবার বিকেলে কাহারোল রামচন্দ্রপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে এ লটারি অনুষ্ঠিত হয় ।

উপজেলা নিবার্হী অফিসার ও কাহারোল রামচন্দ্রপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনিরুল হাসানের সভাপতিত্বে আনুষ্ঠানিক লটারি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মীর মো. আল কামাহ তমাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: জুলফিকার আল শাহ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শাহজাহান, সমাজ সেবা অফিসার রাজীব কুমার বাগচী, কাহারোল রামচন্দ্রপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শাহনেওয়াজ বাবু, কাহারোল প্রেসক্লাবের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সহ বিভিন্ন অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

লটারির মাধ্যমে প্রথমবারের মতো বালক-বালিকাসহ মোট ১৪২ জন শিক্ষার্থীকে ষষ্ঠ শ্রেণিতে ভর্তির জন্য নির্বাচিত করা হয়। এছাড়া বিভিন্ন কোঠায় ৮ জন শিক্ষার্থী ভর্তি করা হয় বলে স্কুল সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *