জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত সততার সাথে কাজ করে জীবনকে সমৃদ্ধ করতে হবে- দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান

দেশজুড়ে

শিমুল, দিনাজপুর জেলা প্রতিনিধি:

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর-এর চেয়ারম্যান প্রফেসর মো. আবু বকর সিদ্দিক বলেছেন, নিজের ওপর অর্পিত দায়িত্বকে ধারণ করতে হবে। যে যার জায়গা থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। তিনি বলেন, কর্মের মধ্যে অমরত্ব লাভ করা যায়। এজন্য সৃজনশীলতাকে বড় আকারে ধারণ করতে হবে। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত সততার সাথে কাজ করে জীবনকে সমৃদ্ধ করতে হবে। প্রত্যেকের জীবনে নৈতিকতা ও সততার চর্চা থাকতে হবে। মাইন্ড সেট আপ পরিবর্তন করে জীবনকে কর্মস্পৃহার মধ্যে রেখে দিনাজপুর শিক্ষা বোর্ডের সুনাম বৃদ্ধি ও শিক্ষা বোর্ডকে মডেল শিক্ষা বোর্ডে রূপান্তরিত করতে হবে।

২৫ আগষ্ট মঙ্গলবার দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মো. মাসুদ আলম আন্তঃ শিক্ষা বোর্ড কর্মচারী ফেডারেশনের যুগ্ম মহাসচিব পদে নির্বাচিত হওয়ায় ও শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. গোলাম রাব্বানী আন্তঃ শিক্ষা বোর্ড কর্মচারী ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের প্রশাসনের উদ্যোগে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর-এর চেয়ারম্যান প্রফেসর মো. আবু বকর সিদ্দিক এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বর্তমান করোনা সংকটকালেও দিনাজপুর শিক্ষাবোর্ডের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ দক্ষতা ও সতর্কতার সঙ্গে কাজ করে চলেছে। এ শিক্ষা বোর্ডের কর্মকর্তা-কর্মচারীরা ধৈর্য্য ও বিচক্ষনতার সঙ্গে স্বাস্থ্য বিধি মেনে অক্লান্ত পরিশ্রম করে জনগণের সেবা অব্যাহত রেখেছেন। এই ধারাবাহিকতা অব্যাহত রেখে মানুষের কল্যাণে নিজেদের নিয়োজিত রাখতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর মো. আমিনুল হক সরকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি ও আন্তঃ শিক্ষা বোর্ড কর্মচারী ফেডারেশনের নব নির্বাচিত যুগ্ম মহাসচিব আলহাজ্ব মো. মাসুদ আলম এবং দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক ও আন্তঃ শিক্ষা বোর্ড কর্মচারী ফেডারেশনের নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মো. গোলাম রাব্বানী। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের মো. নাসিমউজ্জামান, মো. হারুন-অর-রশিদ, মো. মেজবাহুল ইসলাম বকুল, মো. শাজাহান, মো. আজিজার রহমান রাজু, তানজিমুল ইসলাম জুয়েল, মো. সারওয়ার শাওন, আলিফ নুরা, জামিনা খাতুন জুঁই প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মো. মাসুদ আলম আন্তঃ শিক্ষা বোর্ড কর্মচারী ফেডারেশনের যুগ্ম মহাসচিব পদে নির্বাচিত হওয়ায় ও শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. গোলাম রাব্বানী আন্তঃ শিক্ষা বোর্ড কর্মচারী ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের প্রশাসনের উদ্যোগে ফুলেল সংবর্ধনা প্রদান করেন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবু বকর সিদ্দিক ও সচিব প্রফেসর মো. আমিনুল হক সরকার।

বিডি স্টার নিউজ টোয়েন্টিফোর/ এমএসএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *