দিনাজপুরে জমিজমা সংক্রান্ত বিরোধে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা

দেশজুড়ে প্রিয় দিনাজপুর

শিমুল, দিনাজপুর জেলা প্রতিনিধি :

দিনাজপুর সদরের কর্ণাইকাটা পাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

আজ সকালে সদরের কর্ণাইকাটা পাড়া গ্রামে ১১ একর সম্পত্তির দখলকে কেন্দ্র করে দু‘পক্ষের মধ্যে সংঘর্ষে ওই গ্রামের মৃত: নজরুল ইসলামের পুত্র মো: আফসার আলী (৭৫) কে এলোপাতারি পিটিয়ে এবং কিলঘুষি মেরে হত্যা করেছে সন্ত্রাসীরা।

প্রত্যক্ষদর্শীরা ও স্বজনরা জানিয়েছে,ভুমিদস্যু মো: নুর ইসলাম নুহু,মো: আব্দুল করিম ও মো: সহবুলসহ আরো ১০/১৫ জনের সঙ্গবদ্ধ সন্ত্রাসী সোমবার সকালে জমিতে জোরপূর্বক ঘর তৈরী করার সময় নিহত আফসার আলী বাধা দেয়। এসময় সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে বৃদ্ধ আফসারকে টানাহ্যাচরা ও এলোপাতারি কিলঘুষি মেরে হত্যা করে ।

এই জমিতে বিরোধকারী উভয় পক্ষের প্রবেশাধিকারের উপর দিনাজপুর আদালতের নিষেধজ্ঞা থাকলেও হত্যাকান্ডের সাথে জড়িতরা দীর্ঘদিন ধরে জোরপূর্বক ঘরবাড়ি বানিয়ে জমির ভোগদখল করে আসছিলো। এসংক্রান্ত বিষয়ে প্রতিকার চেয়ে নিহত মো: আফসার আলী গত ১৮/০৭/২০ইং তারিখে দিনাজপুর জেলা প্রশাসক, পুলিশ সুপার বরাবরে লিখিত আবেদন করেও কোনো প্রতিকার পাননি বলে অভিযোগ করেছেন তার স্বজনেরা।

ঘটনার খবর পেয়ে দিনাজপুর সদর সার্কেলের এএসপি সুজন সরকার ঘটনাস্থল পরিদর্শন করে জানান,আমরা বিরোধপূর্ন এলাকায় গিয়ে একজন বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের পরেই এব্যাপারে বলা যাবে তিনি কিভাবে নিহত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *