দিনাজপুরে ট্রাক ভর্তি ফেন্সিডিল ও গাঁজা জব্দ, আটক ২

দেশজুড়ে প্রিয় দিনাজপুর

হিলি প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাট এবং নবাবগঞ্জে পৃথক দুটি অভিযান চালিয়ে ৮০৩ বোতল ফেন্সিডিলসহ একটি ট্রাক এবং সাড়ে ১৩ কেজি গাঁজা জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ দিনাজপুর ক্যাম্পের একটি দল। এসময় সোহেল রানা (২৮) এবং আব্দুল মালেক (২৮) নামের দুই ব্যক্তিকে আটক করেছে তারা।

রোববার ভোররাত ও সকালে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃত আব্দুল মালেক ঘোড়াঘাট উপজেলার কসিগাড়ি গ্রামের সোলেমানের ছেলে এবং সোহেল রানা  জামালপুর জেলার জালিয়ার গ্রামের নুরুল ইসলামের ছেলে।

র‌্যাব দিনাজপুর ক্যাম্প সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও থেকে কাঁঠাল ভর্তি একটি ট্রাক ঢাকা যাবার পথে দিনাজপুর সীমান্ত থেকে বিপুল পরিমান ফেনসিডিল নেবার সংবাদ পায় র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক লেফটেন্যান্ট আবদুল্লাহ্ আল মামুনের নেতৃত্বে র‌্যাবের একটি দল রবিবার ভোরে ঘোড়াঘাট উপজেলার নুরজাহানপুর এলাকায় ধাওয়া করে ট্রাকটি আটক করে। 

এসময় ট্রাকের ভিতর থেকে ৮০৩ বোতল ফেনসিডিল জব্দ ও সোহেল রানাকে আটক করে। এরপর র‌্যাবের দলটি নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া বাজারে অপর একটি অভিযান চালিয়ে সাড়ে তের কেজি গাঁজাসহ আব্দুল মালেককে আটক করে।

র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক লেফটেন্যান্ট আবদুল্লাহ্ আল মামুন জানান, আটককৃতরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে, তারা দীর্ঘদিন থেকে সীমান্ত এলাকায় মাদক নিয়ে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতো। আটককৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দিয়ে তাদের হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *