দিনাজপুরে নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রিয় দিনাজপুর

শিমুল, দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুরে নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক নির্যাতন প্রতিরোধ পুরুষ এবং কিশোরদের অংশগ্রহন র্শীষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ব্রাকের সহযোগীতায় এবং পিএএমইউএস সংস্থা‘র আয়োজনে দিনাজপুর সদর উপজেলা পরিষদ সভাকক্ষে নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক নির্যাতন প্রতিরোধে পুরুষ এবং কিশোরদের অংশগ্রহন র্শীষক অনুষ্ঠিত প্রতিরোধ কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উদ্ভোধনী বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাগফুরুল হাসান আব্বাসী।

অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, সদর কোতয়ালী থানার সাব ইন্সপেক্টর মো: মাহবুবুর রহমান, ব্রাক জেন্ডার জাস্টিজ এন্ড ডাইভার সিটি কর্মসুচীর বিভাগীয় সমন্বয়কারী সেলিনা বেগম, পিএএমইউএস সংস্থা‘র পরিচালক (কর্মসুচী) মো: আব্দুর রহিম মুকুল, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালকের প্রতিনিধি এবং সদরের বিভিন্ন ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যানগনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তাগন চলমান নারী ও শিশু নির্যাতন বিষয়ে নানামুখী প্রশ্নের অবতারনা করেন এবং সহিংসতা নির্মুলে কার্য্যকরী পদক্ষেপের জন্য সরকারসহ সবাই সম্মিলত কাজ করা আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *