দিনাজপুরে ব্যতিক্রমি ব্যবসায়িক প্রতিষ্ঠানের অফিস উদ্ভোধন করলেন বিশিষ্ট সমাজসেবক ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো: রবিউল ইসলাম সোহাগ

প্রিয় দিনাজপুর

শিমুল, দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গায় নির্মান শিল্পের ব্যতিক্রমি ব্যবসায়িক প্রতিষ্ঠানের অফিস উদ্ভোধন করলেন বিশিষ্ট সমাজসেবক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো: রবিউল ইসলাম সোহাগ।

গতকাল শহরের বালুয়াডাঙ্গার সিরাজুল হক সড়কে সরকারী বেসরকারী অফিস এবং জনসাধারনের সুবিধার্থে ভাড়ায় নির্মান শিল্পের নিত্য প্রয়োজনীয় মালামাল ও যন্ত্রাংশ সামগ্রী সরবরাহের অফিস রুবিনা আক্তার মুন্নী এন্টারপ্রাইজের আনুষ্ঠানিক উদ্ভোধন করা হয়েছে।

প্রতিষ্ঠানটির প্রোপাইটার মো: মোস্তাকিম রাজা‘র আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে অফিসটির উদ্ভোধন করেন বিশিষ্ট সমাজসেবক ও দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো: রবিউল ইসলাম সোহাগ।

অনুষ্ঠানে প্রধান অতিথি রবিউল ইসলাম সোহাগ বলেন, সততার ব্যবসা করলে জীবনে উন্নতি অবশ্যই হবে, তাই গ্রাহকদের স্বার্থের কথা বিবেচনা করে ব্যবসা পরিচালনার জন্যে সবার প্রতি আহবান জানান। তিনি অরো বলেন, ক্ষনিকের লাভের আশা না করে সুনামের সাথে দীর্ঘদিনের ব্যবসায়িক সর্ম্পক গড়ে তুলুন তাহলে প্রজন্ম থেকে প্রজন্ম মানুষ আপনাদের কথা মনে রাখবে।

প্রতিষ্ঠানের প্রোপাইটার মো: মোস্তাকিম রাজা জানান, সকল ধরনের নির্মানাধীন কাজেই আমরা ভাড়ায় সকল প্রকার যন্ত্রপাতি সরবরাহ করার জন্যেই এ প্রতিষ্ঠান গড়ে তুলেছি। আমাদের কাছে মিক্সাড় মেশিন, প্নেন সিট, ড্রাম, কড়াই, পাট্টা ভাইভেরেটর মেশিনসহ অন্যান্য মালামাল সরবরাহ করে আসছি।

এসময় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, মহিলা কাউন্সিলর মাসতুরা বেগম পুতুল, শহর মহিলা আ:লীগের যুগ্ম আহবায়িকা সেহেলী আখতার ছবি,১০ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ও সাবেক কমিশনার জাহাঙ্গীর আলম, সাবেক কমিশনার রেমো, এনাম উল্লাহ জেমী, রায়হান, বাবুসহ স্থানীয় গন্যমান্য বক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *