পাপিয়ার মতো অপকর্মকারীর অনুপ্রবেশ যেন না ঘটে: ওবায়দুল কাদের

বাংলাদেশ

অনলাইন ডেস্ক:

দলের নাম ভাঙিয়ে কেউ যেন কোনো অপকর্ম করতে না পারে, সেদিকে খেয়াল রাখতে যুব মহিলা লীগের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, পাপিয়ার মতো কোনো অপকর্মকারীর অনুপ্রবেশ যাতে না ঘটে, সেদিকে খেয়াল রাখতে হবে। দু-একজনের অপকর্মের জন্য সংগঠনের অনেক অর্জন ম্লান হতে পারে না।

আজ বৃহস্পতিবার জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমন আহ্বান জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ আলোচনা সভায় যুক্ত হয়ে তিনি বলেন, যেকোনো অনিয়মের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবস্থান অত্যন্ত কঠোর ও স্পষ্ট। কোনো ধরনের সংগঠনবিরোধী কর্মকাণ্ডকে প্রশ্রয় দেওয়া যাবে না।

বিএনপির সমালোচনা করে সরকারি দলের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির মহাসচিব দেশের স্বাস্থ্য খাত আর রাজনীতিতে নাকি শুধু দুর্যোগই দেখতে পান।আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে তারা গভীর হতাশায়। দেশের মানুষের সঙ্গেও সম্পর্ক নেই। সংকটে মানুষের পাশে না দাঁড়িয়ে তারা এখন স্বেচ্ছা গৃহবন্দী। মিডিয়ায় চিরাচরিত মিথ্যাচারই এখন তাদের প্রধান কাজ। অন্ধের হাতি দেখার মতো বিএনপি চারদিকে দুর্যোগ দেখতে পাচ্ছে।

যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অপু উকিলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মারুফা আক্তার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *