পেনড্রাইভ নামের নাটকে দুর্নীতিবাজ এক কর্মকর্তার চরিত্রে মোশাররফ করিম

বিনোদন

বিনোদন ডেস্কঃ

অভিনেতা মোশাররফ করিমের ছোট পর্দায় পথচলা তিন দশকের বেশি সময়। এ সময়ে দেশের বিভিন্ন চ্যানেলের হাজারের বেশি নাটকে অভিনয় করলেও তাঁকে সেভাবে দেখা যায়নি বিটিভির নাটকে। প্রায় এক যুগ আগে চ্যানেলটির একটি নাটকে অভিনয় করেছিলেন তিনি। সে সময় তিনি বিটিভির তালিকাভুক্ত শিল্পী ছিলেন না। চলতি বছরের এপ্রিলে বিটিভির তালিকাভুক্ত শিল্পী হিসেবে নাম লেখান এই অভিনেতা। তালিকাভুক্ত হওয়ার পর গতকাল মঙ্গলবার প্রথমবারের মতো বিটিভির প্রযোজিত নাটকে অভিনয় করলেন তিনি। বিটিভিতে তাঁর অভিনীত দ্বিতীয় নাটক এটি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি চাকরিজীবীদের উদ্দেশে দুর্নীতি রোধে একটি ভাষণ দিয়েছিলেন। সেই ভাষণ থেকে অনুপ্রাণিত হয়ে নাটকটি লিখেছেন নাট্যকার মাসুম শাহরিয়ার। পেনড্রাইভ নামের এই নাটকে দুর্নীতিবাজ এক কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম। তিনি বলেন, ‘শৈশব থেকেই বিটিভির ভক্ত আমি। দারুণ সব নাটক দেখেছি। অভিনয় শুরুর সময় থেকেই ইচ্ছা ছিল বিটিভির সঙ্গে কাজ করার। সেটা অনেক বছর আগে একবার অভিনয় করেছিলাম। তখন তালিকাভুক্ত হইনি। এবারই প্রথম বিটিভির নিয়মিত শিল্পী হিসেবে কাজ করছি। ভালো গল্প ও চরিত্র পেলে নিয়মিত কাজ করতে চাই।’

২৯ আগস্ট নাটকটি প্রচারিত হবে। গতকাল বিটিভির নিজস্ব সেটে নাটকটির দৃশ্যধারণ শুরু হয়। নাটকটিতে আরও অভিনয় করছেন রুনা খান, রাশেদুল আওয়াল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *