বঙ্গবন্ধুর ভাস্কর্যের নামে একটি চক্র দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে

বাংলাদেশ

অনলাইন ডেস্ক: বাংলাদেশ সোশ্যাল এ্যাক্টিভিস্ট ফোরাম (বিএসএএফ) আয়োজিত এক পথসভায় বক্তারা বলেছেন,‘ইসলাম জঙ্গিবাদ সমর্থন করে না। বঙ্গবন্ধুর বাংলাদেশেও জঙ্গিবাদের স্থান হবে না। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদ নির্মূল করা হচ্ছে। আজকে আমরা দেখতে পাচ্ছি, বঙ্গবন্ধুর ভাস্কর্যের নামে একটি চক্র আবার দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে।’

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে পথসভাটি অনুষ্ঠিত হয়। সেখান থেকে বক্তারা সারাবিশ্বে জঙ্গি হামলা ও নির্যাতনের প্রতিবাদ জানান।

সংগঠনটির প্রধান সমন্বয়ক মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ীর সঞ্চালনায় বক্তারা বলেন, ‘ইসলামের নামে সন্ত্রাস’ সৃষ্টি ইহুদিবাদী ও সাম্রাজ্যবাদীদের সুদূরপ্রসারী চক্রান্তের ফসল। কোরআনের কিছু আয়াতের বিকৃত ব্যাখ্যা দিয়ে জিহাদের নামে সন্ত্রাস বৈধ করার অপচেষ্টা করছে। বিশেষত আধুনিক তরুণ যাদের অধিকাংশই ইসলাম সম্পর্কে অজ্ঞ, তাদের মধ্যে ইসলামের বিকৃত ধারণা দিয়ে সন্ত্রাসী কাজে ব্যবহার করছে। অথচ ইসলাম শান্তির ধর্ম আর ইসলামের উত্তম আদর্শে মুগ্ধ হয়েই যুগে যুগে মানুষ ইসলামের প্রতি আকৃষ্ট হয়েছে।

পথসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ লোকশক্তি পার্টির সভাপতি শাহিকুল ইসলাম টিটু, আওয়ামী ওলামা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির মুখপাত্র মাওলানা আসাদুজ্জামান, সদস্য মাওলানা ইলিয়াস চৌধুরী ও নারী নেত্রী এলিজা রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *