বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের অভিযাত্রা সফল করছেন শেখ হাসিনা -এমপি গোপাল

প্রিয় দিনাজপুর

দিনাজপুর জেলা প্রতিনিধি:

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না, তেমনি শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের অভিযাত্রা সফল হতো না।
জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর ২০২০ দিনাজপ্রু বন্ধন কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভায় ও দোয়া মাহফিলে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।

শেখ হাসিনাকে বিশ্বের একজন সফল রাষ্ট্রনায়ক এবং একজন অনুকরণীয় ও অনুসরণীয় ব্যক্তিত্ব হিসেবে তুলে ধরে এমপি গোপাল বলেন, তিনি খাদ্য নিরাপত্তা, শান্তি চুক্তি, সমুদ্র বিজয়, নারীর ক্ষমতায়ন, অর্থনৈতিক উন্নতি এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ স্বাধীনতার মর্যাদা রক্ষায় সর্বদাই সমুজ্জ্বল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সফলতার সাথে করোনা পরিস্থিতি এবং উপুর্যপরি বন্যার মোকাবেলা করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করে তিনি বলেন, আমাদের বেঁচে থাকার চেয়ে তাঁর বেঁচে থাকাটা দেশের জন্য অনেক বেশি জরুরি। যতদিন শেখ হাসিনার হাতে আছে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জাকিয়া তাবাসসুম জুই এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী সাধারন সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আলতাফুজ্জামান মিতা, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আশফাক হোসেন, ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, আতাউর রহমান বাবুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *