বঙ্গবন্ধুর স্বপ্ন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে সকলকে একসাথে কাজ করতে হবে -অ্যাডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁই এমপি

প্রিয় দিনাজপুর

শিমুল, প্রতিনিধি জেলা দিনাজপুর:

দিনাজপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁই এমপি বলেন,জাতির পিতা হত্যা মামলায় জড়িত পলাতক সকল আসামীদের দেশে ফিরিয়ে এনে শাস্তি কার্য্যকরসহ বঙ্গবন্ধুর স্বপ্ন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে সকলকে একসাথে কাজ করতে হবে।
তিনি বলেন, জাতির পিতা ও বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশ চিন্তাই করা যায় না, এদেশের প্রতিটি মানুষের হৃদয় নিংড়ানো ভালোবাসায় হাজার হাজার বছর বেচেঁ থাকবেন জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ।

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির উদ্দ্যোগে দিনাজপুরে আলোচনা সভা অনুষ্ঠিত।

২৯ আগষ্ট শনিবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের এম আব্দুর রহিম মিলনায়তনে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি দিনাজপুর জেলা শাখার আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের এমপি অ্যাডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁই।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সদস্য সচিব ও বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির নির্বাহী সদস্য রতন সিং, দিনাজপুর সরকারী কলেজের অধ্যাপক জলিল আহম্মেদ, বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির নির্বাহী সদস্য আল মামুন বিপ্লব প্রমুখ।

বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির নির্বাহী সদস্য ও ছাত্রলীগের সাবেক নেতা এবং অনুষ্ঠানের সঞ্চালক অ্যাডভোকেট সৈকত পাল বলেন, বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু,আমার একটি দল আছে সেদলটি হচ্ছে মানষু এবং আওয়ামীলীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *