বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা

দেশজুড়ে

অনলাইন ডেস্ক

সিলেটের বিশ্বনাথে সিলেট-২ আসনের এমপি গণফোরাম নেতা মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। আজ সোমবার (১০ আগষ্ঠ) সকাল ১১টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ পংকি খান ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।

জানা যায়, সকাল ১১ টায় স্থানীয় সংসদ সদস্য উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রবেশের পথে উপজেলা পরিষদের চেয়ারম্যান কার্যালয়ের সামনে পৌঁছামাত্র উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদসহ বেশ কয়েকজন নেতাকর্মী সংসদ সদস্যের গাড়িতে হামলা করে গাড়ি ভাঙচুর করে বলে সংসদ সদস্য দাবি করেন।

এ ব্যাপারে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম বলেন, আমার ওপর আনিত অভিযোগ মিথ্যা, বানোয়াট। তিনি বলেন, এমপি জনবিচ্ছিন্ন হয়েছেন। সাধারণ জনগণ তার গাড়ি ভাঙচুর করেছে শুনে আমরা তাকে নিরাপদে নিয়ে এসেছি।

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. পংকি খান বলেন, এমপির গাড়ি ভাঙচুর করা খুবই দুঃখজনক। গাড়ি ভাঙচুরের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে তিনি প্রশাসনের প্রতি আহবান জানান।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক বলেন, এমপির গাড়ি ভাঙচুর নিন্দনীয় ঘটনা। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামীম মুসা বলেন, তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার বর্ণালী পাল বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। আমি ওসি সাহেবকে বলেছি তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করতে।

সিলেট ২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান বলেন, উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রবেশের পথে কিছু উৎশৃঙ্খল আওয়ামী লীগ নেতাকর্মী আমার গাড়ি ভাঙচুর করে। তিনি বলেন, আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই এবং জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *