বোচাগঞ্জের সুলতানপুরে পুর্বশত্রæতার জেরে নির্মানাধীন দোকান ঘড় ভাংচুর

প্রিয় দিনাজপুর

সাজ্জাদ, বোচাগঞ্জ প্রতিনিধি:

দিনাজপুরের বোচাগঞ্জে সুলতানপুর গ্রামে পূর্ব শত্রæতার জের ধরে নির্মানাধীন দোকান ঘড় ভাংচুর করেছে প্রতিপক্ষ করিমুল ও জলিল গং।

অভিযোগে জানা যায়, গতকাল ২৯ আগষ্ট শনিবার ভোর রাতে পাবনা পাড়ার একদল ভারাটিয়া বাহিনী সুলতানপুর গ্রামের রেলষ্টেশন সংলগ্ন মোঃ মফিজুল ইসলামের নির্মানাধীন দোকান ঘড়ে ভাংচুর করতে থাকলে দোকান মালিক এলাকাবাসী কে সাথে নিয়ে দোকান ঘড় ভাংচুররত অবস্থায় একজন কে আটক করে বোচাগঞ্জ থানা পুলিশ কে খবর দেয়। বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ ফেরদৌস ঘটনা স্থলে গিয়ে আটক মুনসুর আলীসহ দুইটি ভ্যানগাড়ী ও দোকানঘড় ভাংচুরের সরঞ্জাম উদ্ধার করে থানায় নিয়ে আসে।
আটক মুনসুর আলী জানান, করিমুল নামে এক লোক পাবনা পাড়া হতে ২৫ জন মানুষকে বৃক্ষ রোপন করার কথা বলে ৩০ হাজার টাকায় চুক্তির বিনিময়ে সুলতানপুর গ্রামে নিয়ে আসে নির্দানাধীন দোকান ঘড় ভাংচুর করার কাজে লাগিয়ে দেয়।

বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ ফেরদৌস জানান, মোঃ মফিজুল ইসলাম ও করিমুল ইসলামের মধ্যে জমিজমা নিয়ে র্দীঘ দিন ধরে ঝামেলা চলছিল এবং আদালতে মামলা হয়েছিল। হঠাৎ করেই আজ এই ভাংচুরের ঘটনার দোষীদের খুজে বের করা হবে।
এব্যপারে বোচাগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান নির্মানাধীন দোকানঘড় মালিক মফিজুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *