বোচাগঞ্জে পুর্বশত্রুতার জেরে বাড়ীঘরে ভাংচুর ব্যাপক ক্ষয়ক্ষতি

প্রিয় দিনাজপুর

সাজ্জাদ, বোচাগঞ্জ প্রতিনিধিঃ

দিনাজপুরের বোচাগঞ্জের টেনা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে আনছারুল হক ( মেকার) এর বাড়ীঘড়ে হামলা করে ভাংচুর ও আম,কলারবাগান ধ্বংস করে দিয়েছে প্রতিপক্ষ একই গ্রামের মৃত মহসীন আলীর পুত্র লিটন গং।

আনছারুল অভিযোগে করেন, বোচাগঞ্জ উপজেলার ১নং নাফানগর ইউনিয়নের টেনা (প্রধানপাড়া) গ্রামে গত ২৪ আগষ্ট বিকাল আনুমানিক ৫টার দিকে পারিবারিক ঝগড়ার সুত্র ধরে প্রতিপক্ষ লিটন গং আনছারুল হকের শাশুড়ী মোছাঃ সাহেদা বেগম (৫৫) কে মারধর করে তার হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হাত কেটে দেয় এবং আনছারুলের স্ত্রী শামসুন নাহার (৩৫), ছেলে আল আমীন জীবনকে মারপিট করে। আহত অবস্থায় সাহেদাকে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। এদিকে এই ঘটনার জের ধরেই ২৫ আগষ্ট মঙ্গলবার সকাল আনুমানিক ৯টার দিকে প্রতিপক্ষ লিটন, মানিক, সেজান এর নেতৃত্বে প্রায় ১০/১৫ জন অজ্ঞাত ব্যক্তিরা ধারালো অস্ত্র ও লাঠি সোঠা নিয়ে আনছারুল হক ও তার শ্যালক সাহেরুলের বাড়ীতে হামলা ও ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে। এসময় আনছারুল ও সাহেরুলের পরিবারের লোকজন বাড়ীতে ছিলেন না বলে জানান। প্রতিপক্ষরা বাড়ীর পাশের আম ও কলার বাগান কেটে সম্পুন্ন ধ্বংস করে দেয়। হামলাকারীরা ঘড়ের মধ্যে থাকা প্রয়োজনীয় জিনিসপত্র ভাংচুর করে এবং নগদ অর্থ সহ স্বর্ণলংকার নিয়ে যায়। এ ঘটনা নিয়ে তিনি মামলা করার প্রস্তুুতি নিচ্ছেন বলেও জানান।

অপরদিকে টেনা গ্রামের লিটন অভিযোগ করে বলেন, প্রতিপক্ষ আনছারুল মেকার ও তার শ্যালক সাহেরুল গংরা একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২৪ আগষ্ট সোমবার সন্ধ্যায় তার বাড়ীতে হামলা চালিয়ে ব্যাপক ক্ষতি করেছে। এ বিষয়ে লিটন বাদী হয়ে বোচাগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে বোচাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আইয়ুব আলীর সাথে কথা বললে তিনি ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *