বোচাগঞ্জে যুবক খুন শিক্ষক দম্পত্তি আটক

প্রিয় দিনাজপুর

সাজ্জাদ, বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বোচাগঞ্জের পল্লিতে পরকিয়া প্রেমের জেরেই এক যুবক খুন হয়েছে। জিজ্ঞাবাদের জন্য শিক্ষক দম্পত্তি স্কুল শিক্ষিকা (কথিত প্রেমিকা) ও তার স্বামী কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বোচাগঞ্জ থানা পুলিশ।

এলাকাাবাসী ও পরিবার সুত্রে জানা গেছে, বোচাগঞ্জ উপজেলার ৪নং আটগাওঁ ইউনিয়নের সিলেট গ্রামের হিরা লাল মহন্তের পুত্র বিকাশ মহন্ত (২৮) গত ৩ মাস পুর্বে বিয়ে করে বাড়ীতে বউ নিয়ে আসে। ঘটনার আগের দিন গত ২৮ সেক্টেম্বর সোমাবর সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে একই গ্রামের শিক্ষক মন্টু চন্দ্র রায়ের স্ত্রী স্কুল শিক্ষিকা পপি রানী রায় মোবাইল ফোন রিসিভ না করার কারনে বিকাশ মহন্তের বাড়ীতে গিয়ে তাকে মারধর করে। মারধোর করার সময় পপি রানী বিকাশকে তার মোবাইল ফোন রিসিভ ও ম্যাসেজের উত্তর না দেওয়ার কারন জানতে চায়। এরপর সন্ধ্যা থেকেই বিকাশকে আর কোথাও দেখা যায়নি। পরদিন ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে পুলহাট বাজারে উত্তরে হরিপুর গ্রামের একটি আম বাগান থেকে বিকাশের মৃতদেহ দেখতে পায় স্থানীয় মানুষ।

তাৎক্ষনিকভাবে বোচাগঞ্জ থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ বিকাশের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে।

এব্যাপারে বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আইয়ুব আলী সাংবাদিকদের জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে স্কুল শিক্ষিকা পরি রানী ও তার স্বামী স্কুল শিক্ষক মন্টু রায়কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বিকাশের শরীরের বিভিন্ন জায়গার আঘাতের চিহ্ন দেখা যায়। পরকীয়া প্রেমের কারনেই এই হত্যাকান্ড ঘটতে পারে বলে তিনি প্রাথমিক ধারনা করছেন। হত্যাকান্ডের শিকার বিকাশের পরিবার সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিচার দাবী করেছেন।

আটক স্কুল শিক্ষিকা পপি রানী রায় বিরল থানার শিষগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও তার স্বামী মন্টু রায় কাঞ্চন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বলে জানা গেছে। এ ব্যাপারে বোচাগঞ্জ থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *