‘মাদক সব অপরাধের মা’ বললেন এমপি গোপাল

ক্যাম্পাস প্রিয় দিনাজপুর

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ ২১নভেম্বর ২০২০ শনিবার বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নে সাহেবগঞ্জ আদর্শ ক্লাবের আয়োজনে সাহেবগঞ্জ আদর্শ ক্লাব মাঠ প্রাঙ্গণে এই চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।

চুড়ান্ত খেলায় সাহেবগঞ্জ আদর্শ ক্লাব ১-৩ হারিয়ে গোলে নীলফামারী ফুটবল একাদশ বিজয়ী হয়।

চুড়ান্ত খেলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেন, ‘মাদক সকল অপরাধের মা’ কারণ মাদক থেকে সকল অপরাধের জন্ম নেয়’। তাই মাদকের হাতছানি থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলা চর্চা শারিরিক ও মানসিক বিকাশ ঘটায়। বীরগঞ্জ উপজেলার ছেলে-মেয়েরা খেলাধুলায় অনেকটাই এগিয়ে রয়েছে। নিয়মিত প্রশিক্ষন ও চর্চার অব্যাহত রাখতে পারলে এই বীরগঞ্জ উপজেলা থেকে জাতীয় দলে যাওয়ার মত খেলোয়াড় সৃষ্টি হবে।

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. তাইজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন মোহনপুর ইউনিয়নে আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক মো. জিয়াউর রহমান জিয়া।

বক্তব্য শেষে খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি প্রদান করেন প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *