যতদিন শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে কোন মানুষ’ই না খেয়ে কষ্টে থাকবে না দুস্থদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে -এমপি গোপাল

দেশজুড়ে প্রিয় দিনাজপুর

নিজস্ব প্রতিবেদক, আমিনুল ইসলাম:

দিনাজপুর -১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেছেন আওয়ামী লীগ সরকার সব সময় জনগণের পাশে থাকে। দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেকোনো দুর্যোগে মানুষের পাশে দাঁড়ান। বর্তমান সরকারের উন্নয়ন শুধু দেশেই নয় বিশ্বেও প্রশংসিত হয়েছে। সাধারণ ও দেশের মানুষের দুর্দশা লাঘবে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন যতদিন শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে কোন মানুষ’ই না খেয়ে কষ্টে থাকবে না ও গৃহহীন থাকবে না।

২৮ জুলাই মঙ্গলবার বীরগঞ্জ উপজেলা পরিষদ সভা কক্ষে ধর্ম মন্ত্রণালয়ের দেয়া বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও দুস্থ অসহায় ব্যক্তিদের মাঝে অর্থের চেক বিতরণকালে তিনি উপরোক্ত বক্তব্য রাখেন।

এসময় তিনি তার ঐচ্ছিক তহবিল থেকে ৩৫ লক্ষ টাকা ও ধর্ম মন্ত্রণালয়ের দেয়া ৫৪ টি পরিবারকে ১৮ হাজার টাকা করে ৯ লক্ষ ৭২ হাজার টাকা চেক প্রদান করেন।

এর পূর্বে সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ২০টি পরিবারের মাঝে ৩০ বান্ডিল ঢেউ টিন ও ৯০ হাজার টাকার চেক বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ছানাউল্লাহ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইয়াসিন আলী, দিনাজপুর জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহ্বায়ক মোঃ কামাল হোসেন প্রমুখ।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *