যতদিন সংসদ সদস্য থাকবো, ততদিন এলাকার উন্নয়ন করাই হবে আমার ধ্যান-জ্ঞান -এমপি গোপাল

প্রিয় দিনাজপুর

কাহারোল প্রতিনিধি:

দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, করোনা ভাইরাসের এই বৈশ্বিক দূর্যোগের সময়ও শেখ হাসিনার সরকার উন্নয়নের গতিধারা অব্যাহত রেখেছে। উন্নয়নের এই অব্যাহত গতিধারা বিশ্বে রোল মডেল হিসেবে পরিনিত হচ্ছে। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ খাদ্যে সয়ংসম্পন্ন দেশ। বাংলাদেশ আজ সব দিক থেকে এগিয়ে যাচ্ছে। যাদের এ উন্নয়নের গতি সহ্য হচ্ছে না, তারাই সরকারের সমালোচনা করছে। আওয়ামী লীগ তথা বর্তমান সরকার জনগনের কথা চিন্তা করে, দেশের আগামী প্রজন্মের কথা চিন্তা করে বলে এখনও উন্নয়ন হচ্ছে। আমি যতদিন এ এলাকার মানুষের ভালোবাসায় সংসদ সদস্য হিসেবে থাকবো, ততদিন এলাকার উন্নয়ন করাই আমার ধ্যান-জ্ঞান হিসেবে কাজ করে যাবো।

তিনি বলেন, ‘শেখ হাসিনা’ বাংলাদেশ তথা আমাদের জন্য আশির্বাদ। তিনি যেভাবে দেশের উন্নয়ন করে চলেছেন, তাতে আমরা উন্নয়নের রোডম্যাপে অবস্থান করছি। শীঘ্রই আমরা উন্নত দেশের কাতারে শামিল হবো।

১৯ সেপ্টেম্বর ২০২০ শনিবার সন্ধায় দেশব্যাপী গ্রামীণ বাজার অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ২ কোটি ৯৮ লাখ টাকা ব্যয়ে কাহারোল উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে বটতলী হাটে চারতলা ভিত বিশিষ্ট দুই তলা ভবনের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি গোপাল এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন কাহারোল থানার ওসি মনোজ কুমার, উপজেলা এলজিইডি প্রকৌশলী নিমাই চাদ বৈষ্ণব, রামচন্দ্রপুর ইউপি চেয়ারম্যান মো. আতাউর রহমান বাবলু, রামচন্দ্রপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সুশিল রায়, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির এলাকার পরিচালক বিকাশ চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসিফ রেজা রুবেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *