রাজাকারের সন্তান যুবলীগের আহ্বায়ক, বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন

দেশজুড়ে

অনলাইন ডেস্কঃ

রাজাকারের সন্তান দিল নেওয়াজ খানকে নীলফামারীর সৈয়দপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক পদ থেকে বহিষ্কারের দাবি করা হয়েছে

সোমবার দুপুরে(২৪ আগস্ট) সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে শোনান সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্পষ্ট করে বলেছেন, আওয়ামী লীগে কোন রাজাকার, আলবদরের পরিবার-পরিজন স্থান পাবে না। এসব অনুপ্রবেশকারী দলের নেপথ্যে থেকে কাজ করছে।

তিনি আরও বলেন, আমরা তাই যুদ্ধাপরাধী, গণহত্যাকারী, ধর্ষক কুখ্যাত নঈম খান ওরফে নঈম গুন্ডার ছেলে দিলনেওয়াজ খানের বহিষ্কার দাবি করছি। একই সাথে ওই যুদ্ধাপরাধীর সন্তানকে যারা পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মহসিনুল হক বলেন, রাজাকারের সন্তান দিল নেওয়াজ খান চরম ঔদ্ধত্যপূর্ণ আচরণ করছেন। এমনকি জীবননাশের হুমকিও দিচ্ছেন। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। এছাড়াও ওই রাজাকারের সন্তান সৈয়দপুরে চাঁদাবাজি, টেন্ডারবাজি করে মানুষকে বিষিয়ে তুলেছেন। ফলে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। সেই সাথে এখানে দলে বিভক্তি সৃষ্টি হয়েছে।

কাগজে-কলমে তিনি যুবলীগের আহ্বায়ক হলেও সবক্ষেত্রে বিএনপি ও জামায়াতের প্রতিনিধিত্ব করেন। বিষয়টি হাই কমান্ডকে জানানো হয়েছে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন শহীদ পরিবারের সদস্য অধ্যাপক সাখাওয়াত হোসেন খোকন, প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ, মুক্তিযোদ্ধা সালাহউদ্দিন বেগ, ইউনুস আলী, সরকার কবির উদ্দিন ইউনুস প্রমুখ।

সংবাদ সম্মেলন সম্পর্কে দিলনেওয়াজ খানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি রাজাকারের সন্তান নই। আমার পরিবারের বিরুদ্ধে যেসব অভিযোগ করা হয়েছে তা আদৌ সত্য নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *