ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে অভিযোগ এনে উপ-নির্বাচনে ভাইস চেয়াম্যান পদপ্রার্থী রবিউল ইসলাম সোহাগের সংবাদ সম্মেলন

প্রিয় দিনাজপুর

শিমুল, দিনাজপুর জেলা প্রতিনিধি: জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রকারীরা মিথ্যা বিভ্রান্তিমূলক অপপ্রচারে লিপ্ত অভিযোগ এনে দিনাজপুর সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ভাইস চেয়াম্যান পদপ্রার্থী রবিউল ইসলাম সোহাগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

৭ অক্টোবর বুধবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে দিনাজপুর সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হিসেবে প্রতিদন্ধতায় অংশ নেয়া রবিউল ইসলাম সোহাগ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

তিনি রিখিত বক্তব্যে বলেন, দলের মধ্যে ঘাপটি মেরে থাকা অনুপ্রবেশকারীরা আমরা বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। তারা, নানান ভাবে আমার বিরুদ্ধে জনগনের মাঝে মিথ্যা বিভ্রান্তিমূলক কথাবার্তা অপপ্রচারে লিপ্ত রয়েছে। আমি শিক্ষা জীবন হতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের অবিচল সৈনিক। ছাত্র রাজনীতির ধারাবাহিকতায় গত ২৫/১০/২০১১ সালে আমি আওয়ামীলীগের প্রাপ্ত হই এবং আমার সদস্য পদ ক্রমিক নং ৩২০১৯৩৪। আওয়ামীলীগের রাজনীতিকে মনেপ্রানে ভালোবাসি বলে এদলের ইউনিয়ন আওয়ামীলীগের কার্য্যালয় নির্মানের জন্য আমি একশত জমি ইতিমধ্যে দান করেছি যাহার দাগ নং সিএস/এসএ-০৯৫, খতিয়ান নং এসএ ২৪১, দলিল সম্পাদনের তারিখ ২৮/০১/২০১৯।

সম্প্রতি সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়ের মৃত্যুতে এ আসনটি শুন্য হলে এ পদের বিপরিতে নির্বাচনে অংশগ্রহনের জন্য দলীয় ৪ জন কর্মী দরখাস্ত দেন, সদর উপজেলা আওয়ামীলীগ ও শহর আওয়ামীলীগের অধিনস্ত সকল সহযোগী সংগঠনের যৌথ সর্মথন এবং পরামর্শক্রমে আমাকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিন্ধিতায় দলীয় প্রার্থী ঘোষনা করা হয়েছে।

যৌথ সভার সিদ্ধান্ত অনুযায়ী আমি দলের মর্যাদা ও সন্মান সমুন্নত রাখতে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখতে এই উপ-নির্বাচনে অংশ নিয়ে দিন-রাত কাজ করে যাচ্ছি, আমি কখনোই আওয়ামীলীগের রাজনীতির বাহিরে অন্য কোনো রাজনীতির সাথে জড়িত ছিলাম না। দলের মধ্যে ঘাপটি মেরে থাকা একটি মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষানিত হয়ে আমার বিরুদ্ধে নানান ধরনের অপপ্রচারে লিপ্ত হয়েছে। আমি নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মী এবং ভোটারদের প্রতি বিভ্রান্তি না হয়ে আমার প্রতিক চশমার বিজয় সুনিশ্চত করা উদ্যাক্ত আহবান জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব ফরিদুল ইসলাম, সাবেক সদর উপজেলা আ:লীগের সভাপতি ও জেলা আ:লীগের সদস্য আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ:লীগের সভাপতি এমদাদ সরকার, সদর উপজেলা আ:লীগের সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু ও দিনাজপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আকবর আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *