সন্ত্রাসী-চাঁদাবাজী: দলীয় কর্মীদের সতর্ক করলেন স্থানীয় সরকার মন্ত্রী

বাংলাদেশ

অনলাইন ডেস্ক: দুর্নীতি, সন্ত্রাসীকর্মকাণ্ড ও চাঁদাবাজীর সঙ্গে সম্পৃক্ত হলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে দলীয় নেতা কর্মীদের সতর্ক করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম।

তিনি আজ লাকসাম পৌরসভার বাস্তবায়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় চারনেতা ও মুক্তিযোদ্ধা মুড়াল এবং বীর মুক্তিযোদ্ধার ভাস্কর্য শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দলীয় কর্মীদের সতর্ক করেন।

এসময় লাকসাম পৌরসভার ৫ম পরিষদ কর্তৃক বাস্তবায়িত কার্যক্রমের ভিডিও ডকুমেন্টারী ও উন্নয়ন পরিক্রমা বইয়েরও মোড়ক উন্মোচন করেন।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, দলের কোন নেতাকর্মী যদি কোন অপকর্ম করে, চাঁদাবাজি-সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে লিপ্ত থাকে, মানুষের প্রতি অন্যায়-অত্যাচার করে এবং বিচার-শালিসের নামে টাকা নেয় তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

মন্ত্রী বলেন, বাংলাদেশ এখন সারাবিশ্বে উন্নয়নের মডেল। শহরের আধুনিক সুযোগ-সুবিধা গ্রামে পৌঁছে দিতে সরকার “আমার গ্রাম, আমার শহর” অঙ্গীকার বাস্তবায়ন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে ২০৪১ সালের পূর্বেই বাংলাদেশ ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হবে।

সারাদেশে ন্যায় কুমিল্লাসহ নিজ নির্বাচনী এলাকায়ও অনেক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন হচ্ছে উল্লেখ করে মোঃ তাজুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা এবং বিশ্বাস নিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন তা তিনি সততা ও নিষ্ঠার সাথে পালন করবেন।

লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মো: আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে লাকসাম উপজেলা চেয়ারম্যানসহ স্থানীয় নেতা-কর্মী ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী জুম্মার নামাজ আদায় করে তাঁর পিতা-মাতার কবর জিয়ারত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *