সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে মুখ খুললেন শাবনূর

বিনোদন

  বিনোদন ডেস্ক:

ঢাকাই ছবির রাজপুত্র সালমান শাহের প্রয়াণ ২৪ বছর পেরিয়েছে। মৃত্যুর দুই যুগ পরও তার অভিনীত ছবি এখনও সমানভাবে প্রিয় দর্শক-ভক্তদের কাছে। তাকে বলা হয় বাংলা ছবির ফ্যাশন আইকন।

জীবদ্দশায় মাত্র ২৭ ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে ১৩ ছবিতেই সালমানের বিপরীতে ছিলেন অভিনেত্রী শাবনূর। তাই সালমানের নাম নিলেই অবলীলায় চলে আসে শাবনূরের নামও।

সে কথা জানালেন শাবনূরও। তার মতে, আজ সালমান বেঁচে থাকলে বাংলা চলচ্চিত্রে সালমান-শাবনূর জুটি ভারতের উত্তম কুমার আর সুচিত্রা সেনের মতো হতো।

সালমান শাহের ২৪তম মৃত্যুবার্ষিকীতে সুদূর অস্ট্রেলিয়ার সিডনি থেকে একটি গণমাধ্যমকে এমনটি বললেন শাবনূর।

তিনি বলেন, ‘সালমান যদি আজও বেঁচে থাকত, তা হলে তার জনপ্রিয়তা কতটা শীর্ষে পৌঁছাত তা ধারণা করাও মুশকিল। আমাদের জুটিটা ভারতের উত্তম কুমার আর সুচিত্রা সেনের মতো হতো।’

সেই সময় শাবনূরের সঙ্গে সালমান চুটিয়ে প্রেম করছেন এমন গুঞ্জনে মুখর ছিল ছবিপাড়া।

এ দুই তারকার ভক্তরাও বিষয়টি নিয়ে বেশ কৌতূহল বোধ করতেন। সালমান-শাবনূর জুটির কথিত প্রেম নিয়ে নানা মুখরোচক গল্প বাতাসে ভেসে বেড়িয়েছিল। বিষয়টি নিয়ে কিছু গণমাধ্যমেও খবর প্রকাশ হয়েছিল।

এসব বিষয়ে শাবনূর বলেন, বয়সে সালমান আমার বড় ছিল। সে আমাকে ছোট বোনের মতো দেখত। আমিও তাকে বড় ভাই হিসেবে সম্মান করতাম। আমাদের মধ্যে চমৎকার এক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। অথচ এই সম্পর্কটাকেই অন্যভাবে উপস্থাপন করতে চেয়েছে কেউ কেউ। সালমানের মৃত্যুর পর কিছু লোক আমাদের সম্পর্ক পুঁজি করে ব্যবসা করতে চেয়েছে। কিছু সাংবাদিকও আমাদের সম্পর্ক নিয়ে নানা ধরনের প্রপাগান্ডা ছড়িয়েছে, গালগপ্পো লিখেছেন। আমি অবশ্য ওসব নিয়ে কখনই মাথা ঘামাইনি, এখনও ঘামাই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *