সাহাবউদ্দিন মেডিকেলের এমডিসহ ৩ জন কারাগারে

বাংলাদেশ

অনলাইন ডেস্ক, বিডি স্টার নিউজ টোয়েন্টিফোর ডটকম 

করোনাভাইরাস পরীক্ষায় প্রতারণার অভিযোগের মামলায় ঢাকার গুলশানের সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালকসহ (এমডি) তিনজনকে পুলিশি জিজ্ঞাসাবাদের পর কারাগারে পাঠিয়েছে আদালত।

সাহাবউদ্দিন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফয়সাল আল ইসলাম, সহকারী পরিচালক ডা. আবুল হাসনাত ও ইনভেন্টরি অফিসার শাহরিজ কবির সাদিককে সোমবার আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই মশিউর রহমান।

তিনি তিন আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন। আসামিপক্ষের আইনজীবীরা করেন জামিনের আবেদন।

শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম মামুনুর রশীদ জামিন আবেদন নামঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন বলে সংশ্লিষ্ট আদালত পুলিশের কর্মকর্তা এসআই লিয়াকত আলী জানিয়েছেন।

গত ২১ জুলাই গুলশান থানায় দায়ের করা বিশেষ ক্ষমতা আইনের মামলায় আসামিদের পাঁচ দিনের হেফাজতে পাঠিয়েছিল আদালত।

গত ১৯ জুলাই দুপুরে সাহাবউদ্দিন মেডিকেলে অভিযান চালিয়ে র‌্যাব ডা. আবুল হাসনাত ও শাহরিজ কবির সাদিককে গ্রেপ্তার করে। পরদিন গ্রেপ্তার করা হয় সাহাবউদ্দিনের ছেলে ফয়সালকে।

র‌্যাবের করা মামলায় আসামিদের বিরুদ্ধে সরকারের অনুমোদন না থাকার পরও র‌্যাপিড কিট দিয়ে করোনাভাইরাস পরীক্ষা করা, পরীক্ষা ছাড়াই ভুয়া প্রতিবেদন দেওয়া, সুস্থ রোগীকে ‘করোনাভাইরাস পজিটিভ’ দেখিয়ে হাসপাতালে ভর্তি করা, মেয়াদোত্তীর্ণ মেডিকেল সরঞ্জাম রাখাসহ বিভিন্ন অভিযোগ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *