হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট হিন্দু জনসাধারনের সার্বিক উন্নয়নে যথাযথ ভুমিকা পালন করছে – গোপাল এমপি

প্রিয় দিনাজপুর

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টে সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট হিন্দু জনসাধারনের সার্বিক উন্নয়নে যথাযথ ভুমিকা পালন করছে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ‘ধর্ম যার যার, রাষ্ট্র সবার’ সেই নীতিতে সারা বাংলাদেশে হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট একটি কার্যকরি ভুমিকা অব্যাহত রেখেছে। বিএনপি জামায়াত জোট সরকারের সময় হিন্দু কল্যান ট্রাস্টকে একটি অকার্যকর নাম সর্বশ্য প্রতিষ্ঠানকে পরিনত করেছিল।

হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট, সারা বাংলাদেশে অসহায় দুঃস্থ মানুষের পাশে দাড়িয়েছে। তিনি বলেন, আসন্ন দুর্গোৎসব উপলক্ষ্যে কাহারোল উপজেলায় প্রায় শতাধিক দুঃস্থ মানুষকে ৩ হাজার টাকা করে ৩ লাখ টাকার চেক এবং হিন্দু ধর্মীয় ১৭টি মঠ-মন্দিরে সাড়ে ৫ লক্ষ্য টাকার চেক প্রদান করা হলো।

শারদ উৎসবের মধ্যেও মা দুর্গার কাছে প্রার্থনা থাকবে করোনা ভাইরাস থেকে পরিত্রানের জন্য সকল ভক্ত প্রার্থনা প্রত্যাশা করে।

৬ অক্টোবর ২০২০ মঙ্গলবার বিকেলে কাহারোল উপজেলা পরিষদ হলরুমে শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট কর্তৃক মঠ/মন্দির ও দুঃস্থ ব্যক্তিদের মাঝে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি।

উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল ইসলাম এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কাহারোল থানার ওসি মনোজ কুমার, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, সাধারন সম্পাদক সুকুমার রায় প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *