হয় আমি জিতব, না হয় মেসি বার্সা ছাড়বে!

খেলাধুলা

অনলাইন ডেস্ক: আসছে রবিবার (৭ মার্চ) হবে ফুটবল ক্লাব বার্সেলোনার ৪১তম প্রেসিডেন্সিয়াল নির্বাচন। যেখানে সভাপতির পদ পাওয়ার জন্য লড়বেন তিনজন প্রার্থী। তারা হলেন, ভিক্টর ফন্ট, টনি ফ্রেইক্সা এবং হুয়ান লাপোর্তা।

আসন্ন এ নির্বাচনকে কেন্দ্র করে বার্সেলোনার প্রাণভোমরা মেসিকে নিয়ে এক এক সময় এক এক কথা উঠছে। তেমনি নির্বাচনের আগে দিয়ে এ বিষয়ে কথা বলেছেন প্রেসিডেন্ট পদপ্রার্থী লাপোর্তা। তিনি বলেন, মেসি তখনই বার্সেলোনায় থাকবেন, যদি তিনি (লাপোর্তা) এই নির্বাচনে যেতেন। অন্যথায় মেসিকে রাখা যাবে না বলেই সাবধান করেছেন লাপোর্তা।

লাপোর্তা বলেন, আমি নিশ্চিত, যদি অন্য কেউ নির্বাচনে যেতে তাহলে মেসি আর ক্লাবে থাকবে না। মেসির সঙ্গে আমার দারুণ সম্পর্ক রয়েছে। যেখানে শ্রদ্ধার মাত্রাটা অনেক বেশি। ক্লাবের বর্তমান পরিস্থিতি মাথায় রেখেই তাকে (মেসিকে) সামঞ্জস্যপূর্ণ একটা প্রস্তাব দিবো আমরা। অর্থনৈতিক দিক থেকে আমরা হয়তো প্রতিদ্বন্দ্বিতা করতে পারব না। তবে মেসি আবার টাকার পেছনেও ছোটে না। সে সর্বোচ্চ পর্যায়ে থেকেই ক্যারিয়ার শেষ করতে চায়।

২০০৫ সালে মেসি যখন প্রথমবার বার্সেলোনার হয়ে ক্যারিয়ার শুরু করেন, তখন ক্লাবের প্রেসিডেন্ট ছিলেন লাপোর্তা। মূলত এ কারণেই বিশ্বসেরা এ খেলোয়াড়ের সঙ্গে থাকা ব্যক্তিগত সম্পর্কের দিকে বাড়তি জোর দিচ্ছেন তিনি। অবশ্য একই আশা ব্যক্ত করেছেন অন্য দুই প্রার্থীও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *