এইচএসসি পরীক্ষায় বীরগঞ্জ সরকারি কলেজে জিপিএ-৫ পেয়েছে ১৪০জন

প্রিয় দিনাজপুর

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জ সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষায় সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে ।

বীরগঞ্জ সরকারি কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ তাইজুল ইসলাম জানান, এ বছর বীরগঞ্জ সরকারি কলেজ থেকে ৯২৭ জনপরীক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ অর্জন করেছে ১৪০জন। তার মধ্যে ৮২ জন বিজ্ঞান বিভাগ থেকে, মানবিক বিভাগ থেকে ৫৬ জন এবং বানিজ্য বিভাগ থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।দিনাজপুর শিক্ষাবোর্ডের মধ্যে বীরগঞ্জ সরকারি কলেজের এই অভাবনীয় ফলাফল অতীতের ধারাবাহিকতা আমরা অব্যাহত রেখেছি।

তিনি আরও বলেন, আমাদের অতীতে যে ভাল ফলাফল ভাল ছিল সেটা এ বছরও অব্যাহত রয়েছে। বর্তমান সরকার নানাবিদ শিক্ষাবিদদের প্রচেষ্টায় করোনায় মহামারীর মধ্যে বিশ্ব যখন স্থবিরতা চলে এসেছে তখনও আমাদের সরকার প্রতিনিধি দলের মাধ্যমে সারাদেশের শিক্ষা ব্যবস্থাকে অমূল্য পরিবর্তন করে একটি সুন্দর ফলাফল উপহার দিতে পেরেছে এজন্য বোর্ড কর্তৃপক্ষ শিক্ষামন্ত্রণালয়সহ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারকে আমরা ধন্যবাদ জ্ঞাপন করছি। করোনা মহামারীতেও আমাদের শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার পথ সুগম করায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ড. দীপু মনিসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *