কাহারোল উপজেলার পূর্নভবা নদীর উপর নির্মানাধীণ ব্রীজের কাজ পরিদর্শন করেন -এমপি গোপাল

দেশজুড়ে প্রিয় দিনাজপুর

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, স্বাধীনতা বিরোধীরা এখনো দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। যারা এদেশের স্বাধীনতা চায়নি তারা দেশের সাফল্যে ঈর্ষান্বিত। তারা বিভিন্নভাবে দেশকে অস্থিতিশীল করতে চায় যাতে দেশের উন্নয়নের অগ্রযাত্রা থামিয়ে দেওয়া যায়। তারা দেশ ও জনগণের কল্যাণ চায় না। এদেশের স্বাধীনতা বিরোধীরা তাই এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। এ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমাদের সচেতন থাকতে হবে।

৬ এপ্রিল ২০২১ মঙ্গলবার বিকেলে কাহারোল উপজেলার পূর্নভবা নদীর উপর নির্মানাধীণ ব্রীজের কাজ পরিদর্শনকালে মনোরঞ্জন শীল গোপাল এমপি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরোও বলেন, আমরা মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। জাতির পিতার আদর্শে কাজ করে যেতে পারলে দেশকে দ্রæতই উন্নত-সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করা সম্ভব। তাই আমাদের ভবিষ্যতের কথা ভেবে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শে অনুপ্রাণিত নেতৃত্ব তৈরির জন্য কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম ফারুক, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও কাহারোল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকুমার রায়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আসিফ রেজা রুবেল, উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আরমান সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সুনীতি চাকমা জানান, আগামী ৩০শে জুন পূর্নভবা নদীর উপর নির্মানাধীণ ব্রীজের কাজ শেষ করার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *