রবিবারের হরতাল প্রত্যাহার করলেন কাদের মির্জা

দেশজুড়ে

অনলাইন ডেস্ক: নোয়াখালী কোম্পানীগঞ্জে আগামী রবিবারের (৩১ জানুয়ারি) পূর্ব ঘোষিত হরতাল ও আগামী (২ ফেব্রুয়ারি) মঙ্গলবার ঢাকার সংবাদ সম্মেলন প্রত্যাহার করে নিলেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের কাদের মির্জা।

শুক্রবার ২৯ জানুয়ারি নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট রূপালী চত্বরে আ’লীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কাদের কাদের মির্জা বলেন , আমাকে আমার দলের হাইকামান্ড নির্দেশ দিয়েছেন আগামী রোববার হরতাল প্রত্যাহার করার জন্য। আমি হাইকমান্ডের নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করব। আগামী ৩১ জানুয়ারী পূর্ব ঘোষিত রোববার হরতাল ও ২রা ফেব্রুয়ারি মঙ্গলবার ঢাকার সংবাদ সম্মেলন প্রত্যাহার করে নিলাম।

কাদের মির্জা সংসদ সদস্য একরাম চৌধুরীকে উদ্দেশ্য করে বলেন, তিনি নোয়াখালীর অপরাজনীতির হোতা, টেন্ডার বাণিজ্য, চাকুরী নিয়োগ বাণিজ্য করেন। তিনি লেখাপড়া করা ছেলের হাতে অস্ত্র তুলে দিয়েছে। আজকে নোয়াখালীতে অস্ত্রবাণিজ্য চলছে। কবিরহাট ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকা, সেই এলাকার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীর ঘোষণা দেয় একরাম চৌধুরী। কোন ক্ষমতা বলে সেই চেয়ারম্যান প্রার্থী দেয়? চেয়ারম্যান প্রার্থী দিবে ওবায়দুল কাদের। একরাম চেয়ারম্যানদেরকে টাকার বিনিময়ে প্রার্থীতা দিচ্ছে। এতে ত্যাগী নেতারা বঞ্চিত হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, আ’লীগ নেতা ও শিল্পপতি গোলাম শরীফ চৌধুরী পিপুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *