শ্বশুরবাড়ি যাওয়ার পথে লাশ হলেন জামাই

প্রিয় দিনাজপুর

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ নিজবাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আজিজার রহমান (৪২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার ২৫ জানুয়ারি সকাল সাড়ে ৯টায় দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের ২৫ মাইল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আজিজার রহমান উপজেলার ভোগনগর ইউনিয়নের এলায়গা এলাকার মনছুর আলীর ছেলে।

দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ামিন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ভোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদিউজ্জামান পান্না বলেন, আজিজার রহমান ভোরে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে মাহানপুর এলাকায় শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। পথে দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের ২৫ মাইল এলাকায় অজ্ঞাত একটি পরিবহন তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

স্থানীয় চেয়ারম্যানের বরাত দিয়ে বীরগঞ্জ থানার এসআই আকবর হোসেন বলেন, সকালে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে কোন গাড়ির চাপায় তিনি নিহত হয়েছেন সেটি নিশ্চিত হওয়া যায়নি।

দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ামিন হোসেন বলেন, ঘন কুয়াশার কারণেই সড়ক দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় নিহত ব্যক্তির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *